ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চলন্ত বাস থেকে ফেলে শিক্ষককে হত্যাচেষ্টা: আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
চলন্ত বাস থেকে ফেলে শিক্ষককে হত্যাচেষ্টা: আটক ৩ প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় রহমত উল্লাহকে নামে এক শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে হত্যা চেষ্টার ঘটনায় ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার  (৩০ নভেম্বর) সকালে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি বলেন, কোতোয়ালী থানার স্টেশন এলাকায় স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে নৃশংসভাবে হত্যাচেষ্টার মূল তিন আসামিকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় র‌্যাব-৭ এর অধিনায়ক স্যার সিপিসি-৩ চান্দগাঁও ক্যাম্পে সাংবাদিক সম্মেলনে বিস্তারিত জানাবেন।

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে পুরাতন স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষক রহমত উল্লাহ, নগরের পাঁচলাইশ হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।  তিনি চট্টগ্রাম প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের (পিটিআই) প্রশিক্ষণার্থী।

আহত শিক্ষকের সহকর্মীরা জানান, অক্সিজেন এলাকার বাসা থেকে পিটিআইতে আসা যাওয়া করে ক্লাস করেন। বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করলে রহমত উল্লাহর সঙ্গে চালক ও হেলপারের কথা-কাটাকাটি হয়। পুরাতন রেলস্টেশন এলাকায় চলন্ত বাস থেকে হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেন তাকে। পরে পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হলে গুরুতর আহত হন।  

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa