ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

রেডিসনে আত্মগোপনে ছিলেন মুরাদ, রাতেই ছাড়েন হোটেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
রেডিসনে আত্মগোপনে ছিলেন মুরাদ, রাতেই ছাড়েন হোটেল

চট্টগ্রাম: কলরেকর্ড ফাঁসের পর সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে কাউকে না জানিয়েই চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে এসেছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। পরে প্রতিমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশনা আসলে কাউকে না জানিয়েই গভীর রাতে হোটেল ছাড়েন এ বিতর্কিত মন্ত্রী।

 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে রেডিসন ব্লু হোটেলের ব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা রাফাত সালমান বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।  

রাফাত সালমান বলেন, ডা. মুরাদ হাসানের জন্য একটি রুম অগ্রীম বুকিং দেওয়া হয়েছিল। দুপুরে তিনি হোটেলে চেকইন করেন। রাতে তিনি হোটেল ছেড়ে চলে যান।  

জানা গেছে, হোটেলে প্রবেশ এবং বের হওয়ার সময় তার সঙ্গে কোনো প্রটোকল ছিল না। এছাড়া রাতে হোটেল ছেড়ে যাওয়ার ক্ষেত্রে যে নিয়ম রয়েছে তাও মানেনি বলে জানান সুত্রটি।  

দীর্ঘদিন ধরে বিভিন্ন বিতর্কিত বক্তব্য দিয়ে আসছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সর্বশেষ চিত্র নায়িকা মাহিয়া মাহির সঙ্গে কথোপকথনের একটি অডিও রেকর্ড ফাঁস হলে নতুন করে বিতর্কের মুখে পড়ে।   

বাংলাদেশ সময়:১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa