ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাংকস এর নতুন প্রকল্প এম স্কয়ার 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
র‌্যাংকস এর নতুন প্রকল্প এম স্কয়ার  দ্বিপাক্ষিক চুক্তি

চট্টগ্রাম: নগরের জাকির হোসেন সড়কে ১০ কাঠা জমিতে আধুনিক বাণিজ্যিক এবং আবাসিক প্রকল্প বাস্তবায়ন করবে দেশের অন্যতম শীর্ষ ডেভেলপার র‌্যাংকস এফসি প্রোপার্টিস। ১৪ তলা এই প্রকল্প বাস্তবায়নের জন্য সম্প্রতি ভূমি মালিকদের সঙ্গে দ্বিপাক্ষিক চুক্তি সম্পাদন করেছে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে নগরের একটি রেস্তোরাঁয় এই দ্বিপাক্ষিক চুক্তি এবং রেজিস্টার্ড আমমোক্তারনামা সম্পাদিত হয়।

এ সময় ভূমি মালিকের পক্ষে অ্যাডভোকেট সৈয়দ কুদরাত আলী, ব্যাংকার সৈয়দ তোফায়েল আলী, ডা. নাফিসা খাতুন সহ অন্যান্য ভূমি মালিকরা উপস্থিত ছিলেন।

র‌্যাংকস এফসির পক্ষে উপস্থিত ছিলেন এমডি ফাহিম ফারুক চৌধুরী, সিইও তানভীর শাহরিয়ার রিমন, লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডভোকেট ফয়েজউল্লাহ, বিজনেস ডেভলপমেন্ট নির্বাহী সুদিপ্ত দাশ গুপ্ত ।  

চুক্তি অনুযায়ী এম স্কয়ার নির্মিত হবে অত্যাধুনিক স্থাপত্য নকশায়। ভূমি মালিক সৈয়দ কুদরত আলী বলেন, আমাদের কাছে বিভিন্ন ডেভলপার প্রতিষ্ঠানের অনেক লোভনীয় প্রস্তাব থাকার পরও আমরা র‌্যাংকসকে পার্টনার হিসাবে বেছে নিয়েছি মূলত তাদের কনটেমপরারি ডিজাইন অ্যাক্সিলেন্স এবং গুণগত নির্মাণশৈলির জন্য ।

প্রকল্পটির নকশা করবে র‌্যানকন এর অঙ্গ প্রতিষ্ঠান ইনস্পেস আর্কিটেক্ট। ২০২২ সালে সিডিএর অনুমোদন সাপেক্ষে প্রকল্পটির নির্মাণ শুরু হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ডেভলপার প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর  ১৮, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।