ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মুজিববর্ষ সিজেকেএস প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ শুরু শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
মুজিববর্ষ সিজেকেএস প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ শুরু শনিবার ...

চট্টগ্রাম: তৃণমূল পর্যায়ে প্রতিভাবান ও মানসম্পন্ন ব্যাডমিন্টন খেলোয়াড় সৃষ্টির মূল উদ্দেশ্য সামনে রেখে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মাওয়া গ্রুপের আর্থিক পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ সিজেকেএস প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ শনিবার (২৫ ডিসেম্বর) শুরু হচ্ছে।

এমএ আজিজ স্টেডিয়ামের জিমন্যাশিয়াম হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করবেন ক্রীড়া সংগঠক ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি থাকবেন স্পনসর প্রতিষ্ঠান মাওয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলম ববি।  

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে জানানো হয়, লিগে সিজেকেএস অনুমোদিত নির্ধারিত ১০টি ক্লাব অংশ নেবে।

প্রিমিয়ার লিগে দেশ সেরা খেলোয়াড়দের অংশগ্রহণে এ লিগ অত্যন্ত আকর্ষণীয় এবং উপভোগ্য হবে। অত্র সংস্থার ব্যবস্থাপনায় সিজেকেএস জিমন্যাশিয়ামে সারা বছরব্যাপী ব্যাডমিন্টন প্রশিক্ষণ কর্মসূচি দক্ষ প্রশিক্ষক দ্বারা পরিচালিত হচ্ছে।  

এ লিগ পরিচালনায় ৩ লাখ ৪২ হাজার টাকার বাজেট নির্ধারণ করা হয়েছে। বাজেটের অর্থ ক্রীড়াবান্ধব স্পন্সর প্রতিষ্ঠান মাওয়া গ্রুপ দিচ্ছে।

সিজেকেএস যুগ্ম সম্পাদক ও ব্যাডমিন্টন কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলামের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ব্যাডমিন্টন কমিটির সম্পাদক দিদারুল আলম। এ সময় উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মাওয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলম ববি, সিজেকেএস যুগ্ম সম্পাদক মো. মশিউর রহমান চৌধুরী, সিডিএফএ সভাপতি এসএম শহীদুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাসেম, গোলাম মহিউদ্দীন হাসান, মোহাম্মদ শাহজাহান, নাসির মিঞা, সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির যুগ্ম সম্পাদক মোরশেদ খান, সদস্য আখতারুজ্জামান, নিমশান জাহাঙ্গীর, মো. জসিম উদ্দিন, তৌহিদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।