ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মধ্যপ্রাচ্যগামী যাত্রীদের বিমান ভাড়া কমানোর আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
মধ্যপ্রাচ্যগামী যাত্রীদের বিমান ভাড়া কমানোর আহ্বান

চট্টগ্রাম: মধ্যপ্রাচ্যেগামী যাত্রীদের বিমান ভাড়া কমানো আহ্বান জানিয়েছেন সাবেক ছাত্রনেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রাম নগরের এনায়েত বাজার প্রগতি নন্দনকানন কর্তৃক আয়োজিত বিজয়ের সুবর্ণজয়ন্তী শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, বিজয়ের ৫০ বছরে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি টেকসই  অর্থনৈতিক কাঠামো দাঁড় করাতে সক্ষম হয়েছি। এই অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্সের।

কিন্তু রেমিটেন্স এই যোদ্ধাদের প্রতি আমরা কি দায়িত্ব পালন করছি? সিন্ডিকেটের মাধ্যমে অযৌক্তিকভাবে টিকিটের দাম বাড়ানো হয়েছে। টিকিটের বাড়তি ভাড়া যোগাতে অনেকেরই হিমশিম অবস্থা। টিকিটের দামের এমন লাগামহীন ঊর্ধ্বগতি অভিবাসীদের জন্য এক মহাসংকট এবং দেশের অর্থনীতির জন্য অত্যন্ত নেতিবাচক।

তিনি আরও বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও মন্ত্রণালয়ের প্রতি অনুরোধ যাদের রক্ত পানি করা ঘামে এদেশের অর্থনীতিকে সমৃদ্ধ করছে, তাদের ভোগান্তি লাঘবে এগিয়ে আসুন। ভাড়া বিড়ম্বনা দ্রুত সমাধান করুন। তবেই গড়ে উঠবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ।

কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা জোবাইয়ের আলম আশিকের সভাপতিত্বে ও মোহাম্মদ তামিমের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মাহবুবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১

এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।