ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্দ্বীপে আ.লীগ সভাপতির ওপর হামলায় প্রতিবাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
সন্দ্বীপে আ.লীগ সভাপতির ওপর হামলায় প্রতিবাদ

চট্টগ্রাম: সন্দ্বীপ উপজেলার রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুল হাসান খান, যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান শিপন ও ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জাহেদ মেম্বারের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। এসময় তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিও জানানো হয়।

 

শনিবার (২৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি ও গ্রেফতারের দাবি জানান।

লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য রাজিবুল আহসান সুমন।

তিনি বলেন, এমন উদ্ভূত পরিস্থিতিতে আমরা সন্দ্বীপের দুর্দিনের পরীক্ষিত নেতাকর্মীরা ভয়াবহ ভীতিকর পরিস্থিতির মুখোমুখি এবং মারাত্মক অসহায়ত্ব বোধ করছি। স্থানীয় এম.পি’র প্রভাবে প্রশাসনও নির্বিকার ভূমিকা পালন করছে। এ অবস্থায় আমাদের আজকে এই সংবাদ সম্মেলন। গত ২৩ ডিসেম্বর রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের ওপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়। এ হামলায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

তিনি আরও বলেন, সন্দ্বীপে স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যানের স্বৈরতান্ত্রিক মানষিকতার যাতাকালেপৃষ্ঠ, অত্যাচার নির্যাতন অবসানে যথাযথ পদক্ষেপ গ্রহণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ চাই। ক্ষত-বিক্ষত সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগকে রাহুর কবল থেকে মুক্ত করতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সহ কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম, মো. মাসুদুর রহমান, মো. মিজানুর রহমান, মো. হুমায়ুন কবির, মশিউর রহমান বেলাল, মোশাররফ হোসেন লিটন প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।