ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জেএমবি’র সামরিক কমান্ডার সেলিম ১ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
জেএমবি’র সামরিক কমান্ডার সেলিম  ১ দিনের রিমান্ডে ...

চট্টগ্রাম: জেএমবি’র সামরিক কমান্ডার মো. সেলিমের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৯ ডিসেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন।

এর আগে বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে নগরের আকবর শাহ থানাধীন পোর্ট লিংক রোড বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেররিজম ইউনিট। মো. সেলিম লোহাগাড়া থানার জঙ্গল পদুয়া আশ্রয়ণ প্রকল্প তরুলতা এলাকার মৃত আবু তালেবের ছেলে।

কাউন্টার টেররিজম ইউনিট সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৮ ফ্রেব্রুয়ারি দু্ই নম্বর গেট পুলিশ বক্সে বোমা হামলার ঘটনার মাস্টারমাইন্ড ছিল নব্য জেএমবি’র সামরিক কমান্ডার মো. সেলিম। এ ঘটনায় দায়ের করা মামলায় ইতিমধ্যে গ্রেফতারকৃত ১২ জনের মধ্যে ৯ জন আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। ৮ জন আসামি সেলিমের নাম ও সংগঠনে তার ভূমিকার কথা উল্লেখ করেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এডিসি (প্রসিকিউশন) কামরুল হাসান বাংলানিউজকে বলেন, দুই নম্বর গেট পুলিশ বক্সে বোমা হামলার মামলায় মো. সেলিমকে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।