ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সফিনগরে শাহ মনোহর (রা.) মাজার নির্মাণ কাজের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
সফিনগরে শাহ মনোহর (রা.) মাজার নির্মাণ কাজের উদ্বোধন

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার পশ্চিম ধলই (সফিনগর) গ্রামে হযরত শাহ মনোহর (রা.) মাজার পুনর্নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাজার ভবনের উদ্বোধন করেন মাইজভান্ডার গাউছিয়া হক মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী।

এসময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান ও হক মঞ্জিলের শাহজাদা সৈয়দ আহমদ মুনতাজির জিয়া মাইজভান্ডারী উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর মাজার প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মাজার পরিচালনা পরিষদের সভাপতি অহিদুল আলম চৌধুরী।
 
প্রধান অতিথির বক্তব্যে হাসান মাইজভান্ডারী বলেন, আল্লার অলিগণের মাজার শরিফ দ্বীনি পরিচয়ের একটি অংশ। সেই পরিচয়কে আগামী প্রজন্ম যাতে ধারণ করে রাখতে পারে যেন সংকটে পড়তে না হয়। সেজন্য আপনারা একজন মহান অলির মাজার শরীফ নির্মাণে এগিয়ে এসেছেন। আমি মনে করি এর উপযুক্ত প্রতিদান আল্লাহ আপনাদের দেবেন।

পরিষদের সাধারণ সম্পাদক মুজিবুল আলম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে গাউছিয়া কমিটি বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতেয়ার,  ধলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল মনছুর, ব্যবসায়ী জাহাঙ্গীর আল, আবুল হাসান, আল্লামা তৈয়্যব শাহ (রা.) স্মৃতি সংসদের সভাপতি ও দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ মহিউদ্দিন, শফিউল আলম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa