ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চকরিয়ায় দুর্ঘটনায় আহত একজনের অবস্থা আশঙ্কাজনক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
চকরিয়ায় দুর্ঘটনায় আহত একজনের অবস্থা আশঙ্কাজনক ...

চট্টগ্রাম: চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রক্তিম সুশীলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রক্তিমের আইসিইউ সাপোর্ট প্রয়োজন হওয়ায় ভর্তি করানো হয় একটি বেসরকারি হাসপাতালে।

মঙ্গলবার কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন ৪ সহোদর। পরে চমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আরও এক ভাইয়ের মৃত্যু হয়।

দুর্ঘটনায় গুরুতর আহত আরেক ভাই রক্তিম চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু অবস্থার অবনতি হলে দ্রুত আইসিউতে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু চমেক হাসপাতালের আইসিইউ বেড খালি না থাকায় বেসরকারি ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

ম্যাক্স হাসপাতালের জিএম রঞ্জন প্রসাদ দাশগুপ্ত বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত এক রোগীকে ম্যাক্স হাসপাতালে আনা হয়েছিল। জেনারেল হাসপাতালে আইসিইউ খালি থাকায় রোগীর স্বজনরা সেখানে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

চট্টগ্রাম জেনারেল হাসপাতাল আইসিইউ’র ইনচার্জ ডা. রাজদ্বীপ বিশ্বাস বাংলানিউজকে বলেন, আমাদের সঙ্গে রোগীর স্বজনরা যোগাযোগ করেছেন। আইসিইউ খালি থাকায় রোগী নিয়ে আসছেন।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।