ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভাংচুর মামলায় বিএনপি নেতা কারাগারে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
ভাংচুর মামলায় বিএনপি নেতা কারাগারে  এসএম সাইফুল আলম

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানায় ভাংচুর ও বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা দুইটি মামলায় চট্টগ্রাম মহানগর বিএনপি'র যুগ্ম আহবায়ক এসএম সাইফুল আলমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ডবলমুরিং থানা পুলিশ আদালতে হাজির করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া বাংলানিউজকে বলেন, এস এম সাইফুল আলমকে বাকলিয়া থানার দুইটি মামলার গ্রেফতারি পরোয়ানামূলে বুধবার (৯ ফেব্রুয়ারি ) রাতে ধনিয়ালাপাড়া থেকে গ্রেফতার করা হয়। আজ তাকে আদালতে পাঠানো হয়েছিল।
 

এসএম সাইফুল আলমের আইনজীবী মুফিজুল হক ভূঁইয়া বাংলানিউজকে বলেন, বাকলিয়া থানার ২০১৮ সালের ভাংচুর ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় চট্টগ্রাম মহানগর বিএনপি'র যুগ্ম আহবায়ক এস এম সাইফুল আলমকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়েছিল। আদালত কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক বিবৃতিতে চট্টগ্রাম মহানগর বিএনপি'র আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এস এম সাইফুল আলমকে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি'র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

তিনি দাবি করেন, চট্টগ্রাম মহানগর বিএনপি'র আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এস এম সাইফুল আলম সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত অসত্য, বানোয়াট ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারব ১০,২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।