ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইসিইউর বাইরে মায়ের প্রতীক্ষায় রাফা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
আইসিইউর বাইরে মায়ের প্রতীক্ষায় রাফা ফাইল ছবি

চট্টগ্রাম: মায়ের অপেক্ষায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের (চমেক) চারতলায় নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) বাইরে সময় পার করছে মেয়ে রাফা ওয়ালিয়াহ। এই দুঃসময়ে রাফার সঙ্গী বাবা মীর ওয়াজেদ আলী।

 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে রাফার মা ডা. সামিনা আক্তার নগরীর কোতোয়ালী থানার কাজীর দেউড়ির রেডিসন ব্লুর সামনে সিএনজি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন। আহত হওয়ার কিছুক্ষণ আগেও মেয়ের সঙ্গে কথা হয় মা সামিনার।

সামিনা আক্তার ইউএসটিসি মেডিক্যাল কলেজের সাবেক ছাত্রী। বর্তমানে সাউদার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের আইসিইউতে দায়িত্বরত ছিলেন। গ্রামের বাড়ি ফেনী। মেহেদীবাগে পরিবার নিয়ে থাকতেন তিনি। তার স্বামী মীর ওয়াজেদ আলীও একজন চিকিৎসক। তাদের এক মেয়ে ও এক ছেলে। মেয়ে রাফা ওয়ালিয়াহ নবম শ্রেণিতে ও ছেলে মীর ওয়ালিফ সপ্তম শ্রেণিতে পড়ে।  

সামিনার সহপাঠীরা বাংলানিউজকে বলেন, তাকে প্রথম যখন ভর্তি করানো হয়, তখন বিপিও কাউন্ট করা যায়নি। দুপুরের দিকে বিপি কাউন্ট করা যাচ্ছে। তবে অবস্থা খারাপ। বর্তমানে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান জানান, সামিনা আক্তারের স্বাস্থ্যের অবস্থা ভালো না। ভেন্টিলেটরে রাখা হয়েছে। আমাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, সিএনজি অটোরিকশা ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।