ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইসিইউয়ের চিকিৎসকের আইসিইউতেই মৃত্যু!

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
আইসিইউয়ের চিকিৎসকের আইসিইউতেই মৃত্যু! ডা. সামিনা আক্তার

চট্টগ্রাম: আইসিইউতে রোগীকে চিকিৎসাসেবা দিয়ে যিনি সুস্থ করে তুলতেন, সেই চিকিৎসককেই যেতে হয়েছে আইসিইউতে। কিন্তু সেখান থেকে সুস্থ হয়ে ফিরতে পারলেন না তিনি।

সড়ক দুর্ঘটনায় আহত ডা. সামিনা আক্তার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের (চমেক) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন আইসিইউ বিভাগের ডা. হারুনুর রশিদ।

তিনি বাংলানিউজকে বলেন, দুইদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেছেন ডা.সামিনা।

এর আগে গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ডা. সামিনা আক্তার নগরের কাজীর দেউড়ি রেডিসন ব্লু-র সামনে সিএনজি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন। দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, ডা. সামিনার মাথায় অস্ত্রোপচার করা হয়। কিন্তু অবস্থার উন্নতি হয়নি। মাথায় মারাত্মক আঘাত ছিল, বুকের হাড়ও ভেঙে গেছে।

ডা. সামিনা আক্তার ইউএসটিসি’র ৫ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।  বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের আইসিইউ বিভাগে কর্মরত ছিলেন তিনি। গ্রামের বাড়ি ফেনী। মেহেদীবাগে পরিবার নিয়ে থাকতেন। তার স্বামী মীর ওয়াজেদ আলীও চিকিৎসক। তাদের এক মেয়ে ও এক ছেলে।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, সিএনজিচালিত অটোরিকশা ও রিকশাটি জব্দ করা হয়েছে। অটোরিকশার চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।