ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘বর্তমান সরকার সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
‘বর্তমান সরকার সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেছেন, আওয়ামী লীগ সরকার মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে। বিশ্বের অনেক উন্নত রাষ্ট্র এখনও করোনা ভাইরাসের টিকা দিতে পারেনি।

কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার করোনা টিকা নিশ্চিত করেছেন। জনসংখ্যার বড় একটি অংশ করোনা টিকা আওতায় আসেছে।
এখন ১৭ বছরের নিচে যারা আছেন তারা টিকা পাবেন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে নগরের চান্দগাঁও থানার চান্দাপুকুর পাড় ফায়জুল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে মা ও শিশুর স্বাস্থ্যসেবা প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

অনুষ্ঠানে স্বাস্থ্যসেবায় সহযোগীতা করেন সেন্ট্রাল সিটি হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার।

তিনি বলেন, সমাজের বিত্তশালীরা যদি এগিয়ে আসেন, তাহলে সমাজের অনেক সমস্যা সমাধান সম্ভব। আজ ফায়জুল ফাউন্ডেশন যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়।  

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক এস এম নছরুল কদিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফায়জুল ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম নুরুল কদির, সেন্ট্রাল সিটি হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. রেজাউল ইসলাম ও  চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।