ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেন চলাচল স্বাভাবিক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
ট্রেন চলাচল স্বাভাবিক  ...

চট্টগ্রাম: অর্থ মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে মাইলেজ ইস্যুতে প্রায় ৮ ঘণ্টা রেল চলাচল বন্ধ থাকার পর পুনরায় চালু হয়েছে। দুপুর ২টা ৫৭ মিনিটে চট্টগ্রাম থেকে প্রথম ট্রেন সুবর্ণ এক্সপ্রেস ৮ নম্বর প্লাটফর্ম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

 

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম। তিনি বলেন, অর্থ মন্ত্রণালয় প্রজ্ঞাপন বাতিল করায় কাজে যোগ  দিয়েছেন রানিং স্টাফরা।

এর পর থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।  

তিনি বলেন, রানিং স্টাফদের ধর্মঘটের কারণে সকাল থেকে ট্রেন চলাচল বন্ধ ছিল। ধর্মঘট প্রত্যাহার করলে প্রথম ট্রেন সুবর্ণ এক্সপ্রেস ছাড়ার সিদ্ধান্ত হয়। শিডিউল বিপর্যয় কিছুটা কমাতে আন্তঃনগর পাহাড়িকা, বিজয় এক্সপ্রেস ও কমিউটার ট্রেন সাগরিকা ও কর্ণফুলীর যাত্রা বাতিল করা হয়েছে। এরপরে ট্রেনগুলো নির্দিষ্ট সময়ে ছেড়ে যাবে।

বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ কর্মচারী ঐক্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি মুজিবর রহমান বাংলানিউজকে বলেন, অর্থ মন্ত্রণালয়ের গত ১০ এপ্রিলের প্রজ্ঞাপন প্রত্যাহার করা হয়েছে। রেলওয়ে রানিং স্টাফরা কাজে যোগ দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।