ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, মে ৬, ২০২২
পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানায় পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) দিবাগত রাতে নগরের চান্দগাঁও ও হালিশহর থানা এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন, ফেনী জেলার সোনাগাজী থানার মুজাপুর এলাকার ওয়ালী ভূইয়া বাড়ীর মৃত বদিউজ্জামানের ছেলে মো. জসিম (৫০) ও নগরের বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকার স্বপন মোল্লার আতর আলীর বাড়ীর আব্দুল হালিমের ছেলে মো. শাকিল আহমদ মুন্না (২৯)।

পুলিশ জানিয়েছেন, গত ১ মে রাত ১১ টার দিকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে কাচের চুড়ি দেওয়ার কথা বলে প্রতিবেশী মো. জসিম ও মো. মুন্না ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

পরে গত ৩ মে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের ধর্ষণের কথা জানান। এ ঘটনায় ওই শিক্ষার্থী ভাই বাদী হয়ে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করেন।

বায়েজিদ বোস্তামি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. খাইরুল ইসলাম বাংলানিউজকে বলেন, পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।  নগরের চান্দগাঁও থানা এলাকা থেকে মো.জসিম ও হালিশহর থানা এলাকা থেকে মো. মুন্নাকে গ্রেফতার করা হয়। তাদের আদালতে হাজির করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

পরে রিমান্ড আবেদন করা হবে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, মে ০৬, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad