ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

তিন হাজার নেতাকর্মী থাকবে আ.লীগের তৃণমূল প্রতিনিধি সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মে ১৩, ২০২২
তিন হাজার নেতাকর্মী থাকবে আ.লীগের তৃণমূল প্রতিনিধি সমাবেশ সমাবেশস্থল পরিদর্শন করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতারা।

চট্টগ্রাম: দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সমাবেশ শনিবার (১৪ মে) সকালে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে নগরের জিইসি কনভেনশন সেন্টারে
শুরু হবে।

শুক্রবার (১৩ মে) বিকেলে সমাবেশস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দীন আহমেদ ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সমাবেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল উপস্থিত থাকবেন।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

প্রতিনিধি সমাবেশে জেলা ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটি, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রতিনিধি উপস্থিত থাকবেন। এ ছাড়া আওয়ামী লীগের নির্বাচিত জনপ্রতিনিধিসহ প্রায় ৩ হাজার নেতাকর্মী অংশ নেবেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাংলানিউজকে বলেন, তিন হাজার নেতাকর্মীর উপস্থিতিতে আমাদের তৃণমূল প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে জিইসি কনভেনশন সেন্টারে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, মে ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa