ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপির সঙ্গে বিউটি বাফেটের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ২৬, ২০২২
পিটুপির সঙ্গে বিউটি বাফেটের সমঝোতা স্মারক স্বাক্ষরিত পিটুপি ফ্যামিলির সঙ্গে বিউটি বাফেট-এর সেবা বিনিময় বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষরিত

চট্টগ্রাম: পিটুপি ফ্যামিলির সঙ্গে চট্টগ্রামের এক্সক্লুসিভ বিউটি সেলুন বিউটি বাফেট-এর সেবা বিনিময় বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।  

বৃহস্পতিবার নগরের প্রবর্তক মোড়স্থ ইক্যুয়িটি জিএফ ফরচুন মলে বিউটি বাফেট লাউঞ্জে এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

পিটুপি ফ্যামিলির পক্ষে এই এমওইউতে স্বাক্ষর করেন পিটুপির চেয়ারম্যান সাদমান সাইকা সেফা এবং বিউটি বাফেটের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের কর্ণধার ইশরাত জাহান ইভা।  

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিটুপির গ্রুপ এজিএম রামেন দাশ, ব্যবসায়িক কনসালট্যান্ট মোহাম্মদ হাসান, পিআর ব্যবস্থাপক সৈয়দ রিদওয়ান উর রহমান, ইআরপি ম্যানেজার, আশরাফুল আলম,  বিউটি বাফেটের ব্যবস্থাপক জান্নাত গুলশান আরা।

এছাড়া উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

উক্ত সমঝোতা স্মারকের আওতায় পিটুপির সকল গ্রাহক এবং পিটুপি ফ্যামিলির সকল প্রতিষ্ঠানসমূহের সকল কর্মকর্তা কর্মচারী এবং ক্লাব পিটুপি’র সদস্যবৃন্দ বিউটি' বাফেটের এর সকল সার্ভিস ও প্রোডাক্টসে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও সেলুনের চারটি স্পেশাল প্যাকেজ পাবেন আকর্ষণীয় মূল্যে।  একই সঙ্গে বিউটি' বাফেটের জিমে পাবেন ষাণ্মাসিক ও বাৎসরিক সদস্য পদের ওপর ২০ শতাংশ ছাড়।

বিউটি বাফেট চট্টগ্রামের একটি বিশেষায়িত লাইফস্টাইল সেলুন স্পা ও  জিম সেন্টার। নগরের মিমি সুপার মার্কেট সংলগ্ন ইক্যুইটি জিএফ ফরচুন মল ৬ষ্ঠ ও ৭ম তলায় বিউটি বাফেট অবস্থিত। পিটুপি ফ্যামিলিতে ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতার একটি স্বয়ংসম্পুর্ণ প্রতিষ্ঠান, লাইফ স্টাইল, বিল্ডিং ম্যাটেরিয়াল, হোম ডেকর, ফার্নিচার, লাইটিংসসহ একটি বাড়ি তৈরি থেকে বাড়ি পরিপূর্ণ সাজিয়ে তোলার সমস্ত আয়োজন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মে ২৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।