ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ার কেরানিহাটে যানজট, দুর্ভোগে যাত্রীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, মে ২৭, ২০২২
সাতকানিয়ার কেরানিহাটে যানজট, দুর্ভোগে যাত্রীরা ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: গাড়ির দীর্ঘ লাইন। ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকা পড়েছে এসব গাড়ি।

রাত বাড়ার সঙ্গে সঙ্গে নারীসহ যাত্রীদের বাড়ছে উদ্বেগ। কষ্ট পাচ্ছে শিশুরা। কেন এই যানজট তা জানার জন্য স্বজনদের ফোন করছেন কেউ কেউ।

শুক্রবার (২৭ মে) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া কেরানিহাট এলাকার চিত্রটা ছিল এমনই।

খোঁজ নিয়ে জানা গেছে, সড়ক ও জনপথ (সওজ) বিভাগ এ মহাসড়কে কার্পেটিং কাজ করায় একপাশ বন্ধ রাখতে হচ্ছে। এ সময় অন্যপাশ দিয়ে যান চলাচল করাতে হিমশিম খেতে হচ্ছে হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ ও ট্রাফিক পুলিশকে। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় কক্সবাজার বেড়াতে যাওয়া লোকজনসহ সাধারণ যাত্রীদের যানবাহনের চাপ বেড়েছে রাতে।    

সওজের একজন কর্মকর্তা বাংলানিউজকে জানান, সড়ক মেরামত কাজ চলছে। একপাশে যান চলাচল বন্ধ রেখে কাজ করতে হচ্ছে। অপর পাশে যাতে যানচলাচল ঠিক থাকে বিষয়টি পুলিশ দেখভাল করছে।  

দোহাজারী হাইওয়ে পুলিশের ওসি মাকসুদ আহমদ বাংলানিউজকে বলেন, বিকেল থেকে এ মহাসড়কে জরুরি মেরামত কাজ করছে সওজ। কিছুক্ষণ পূর্বপাশ কিছুক্ষণ পশ্চিমপাশ বন্ধ রেখে কাজটা এগিয়ে নিতে হচ্ছে। থেমে থেমে বৃষ্টিও হচ্ছে। বিপুল সংখ্যক পুলিশ যানচলাচল নিয়ন্ত্রণ ও যাত্রীদের নিরাপত্তায় কাজ করছেন। আশাকরছি দ্রুত যানজট নিরসন হয়ে যাবে।  

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, মে ২৭, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa