ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাফনের কাপড় নিয়ে প্রস্তুত থাকতে হবে: নিখিল

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ২৯, ২০২২
কাফনের কাপড় নিয়ে প্রস্তুত থাকতে হবে: নিখিল বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

চট্টগ্রাম: সম্মেলন থেকে বেরিয়ে আসা নেতৃত্বকে কাফনের কাপড় মাথায় নিয়ে প্রস্তুত থাকতে নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

রোববার (২৯ মে) বিকেলে হাটহাজারী পার্বতী স্কুল মাঠে উত্তর জেলা যুবলীগের সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। বিএনপি-জামায়াত দেশ ও জাতির কল্যাণ চায় না।

সম্মেলনে থেকে যে নেতৃত্ব বের হয়ে আসবে, তাদের কাফনের কাপড় মাথায় নিয়ে প্রস্তুত থাকতে হবে। কারণ বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে ২০০১-০৬ সালের চেয়েও বেশি তাণ্ডব চালাবে। তাই উত্তর জেলার সব আসনে জিতে এসে উন্নয়নের ধারা আব্যাহত রাখতে হবে।

কাওমি আলেমদের উদ্দেশে নিখিল বলেন, আপনাদের বিএনপি-জামায়াত ব্যবহার করেছে। সনদ দেবে বলে ঝুলিয়ে রেখেছে। কিন্তু সনদ দিয়েছেন কওমি জননী শেখ হাসিনা।  

এ সময় বিপথগামীদের যুবলীগে স্থান হবে না বলে হুঁশিয়ারি দেন কেন্দ্রীয় যুবলীগের এ নেতা।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। বক্তা হিসেবে ছিলেন সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলার সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আতাউর রহমান, সংসদ সদস্য মাহফুজুর রহমান, দিদারুল আলম ও খাদিজাতুল আনোয়ার, যুবলীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়দেব নন্দী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, মে ২৯, ২০২২
এমআই/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।