ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পদপ্রার্থীদের নানা প্রশ্ন করছেন যুবলীগ চেয়ারম্যান 

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মে ২৯, ২০২২
পদপ্রার্থীদের নানা প্রশ্ন করছেন যুবলীগ চেয়ারম্যান  ...

চট্টগ্রাম: উত্তর জেলা যুবলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের নানা ধরনের প্রশ্ন করছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।  

রোববার (২৯ মে) সন্ধ্যা সোয়া ৭টার দিকে হাটহাজারী কলেজের হল রুমে সভাপতি ও সাধারণ সম্পাদকদের জীবনবৃত্তান্ত ও নানা ধরনের প্রশ্ন করা হচ্ছে।

 

সম্মেলনে সভাপতি পদে ৭ জনকে নানা ধরনের প্রশ্ন করেন। তাদের ১০ মিনিট সময় দিয়েছেন একজন প্রার্থীর নাম দেওয়ার জন্য।

 

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ জন্ম তারিখ জানার পর একেক প্রার্থীকে একেক ধরনের প্রশ্ন করছেন। কাউকে ২০০৭ সালে কোন রাজনৈতিক পরিচয়। কাউকে ২০০১ সালের রাজনৈতিক পরিচয় জানতে চেয়েছেন? আবার কাউকে ২০০৩ সালের রাজনৈতিক পরিচয় জানতে চেয়েছেন।

এর আগে সম্মেলনের প্রথম অধিবেশন চলে বিকেলে সোয়া ৪টা পর্যন্ত। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানের প্রথম পর্বের সমাপ্তি ঘোষণার মাধ্যমে সম্মেলনের মুলতবি ঘোষণা করেন। দ্বিতীয় পর্বে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সভাপতিত্ব করছেন। কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়দেব নন্দী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটসহ কেন্দ্রীয় নেতাার উপস্থিত আছেন।

গত ২৬ মার্চ বিজ্ঞপ্তির মাধ্যমে সাংগঠনিক কমিটির জন্য সভাপতি-সাধারণ সম্পাদক পদে আসতে আগ্রহীদের জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়। এতে সভাপতি পদের জন্য ৯ জন পদপ্রত্যাশীর আবেদন জমা পড়লেও ২ জনের প্রস্তাব ও সমর্থনকারী না থাকায় নাম বাদ পড়েছে।

বাংলাদেশ সময় ২০০০ঘণ্টা, মে ২৯, ২০২২
এমআই/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।