ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হালদায় অভিযানে লাখ টাকার জাল জব্দ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, মে ৩১, ২০২২
হালদায় অভিযানে লাখ টাকার জাল জব্দ  হালদায় অভিযান

চট্টগ্রাম: হালদা নদীর মোহনা ও কচুখাইন এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার মিটার সুতার ভাসান জাল জব্দ করেছে নৌ পুলিশের সদস্যরা। পরে রাউজান উপজেলা মৎস্য কর্মকর্তার মৌখিক নির্দেশে জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

মঙ্গলবার (৩১ মে) সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত হালদা নদীর মোহনা ও তার আশপাশের বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করা হয়।  

এ সময় নৌ পুলিশ চট্টগ্রাম অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ মোমিনূল ইসলাম ভূইয়া ও সদরঘাট নৌ থানার অফিসার ও সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানে অবৈধভাবে পাতানো দাবিদারহীন ৩টি দীর্ঘ আকৃতির সুতার ভাসান জাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সুতার জালের দৈর্ঘ্য আনুমানিক ৩ হাজার মিটার। যার বাজার মূল্য ১ লাখ ৩৫ হাজার টাকা।  

সদরঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এবিএম মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, হালদা নদীর মা-মাছ রক্ষায় ও প্রজননের সুরক্ষায় নৌ পুলিশের সদরঘাট নৌ থানা ও হালদা নৌক্যাম্পের অভিযান যুগপৎভাবে অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ৩১, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।