ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মিছিল থেকে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
মিছিল থেকে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের হামজারবাগ সঙ্গীত সিনেমা হল মোড় থেকে জামায়াত-শিবিরের ৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ।  

রোববার (৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নুরুল আজিম (২৭), হাফেজ মো. মঞ্জুর আলম (২৩), মো. মকবুল হোসাইন (৩৪), মো. রোকন উদ্দিন (৪৫) ও আব্দুল বারেক প্রকাশ ছোটন (২৬)।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাজিম উদ্দিন মজুমদার বাংলানিউজকে বলেন, জামায়াত-শিবিরের এজাহারনামীয় ও পলাতক আসামিরা হামজারবাগ সঙ্গীত সিনেমা হল মোড়ে পাকা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ি ভাংচুরের চেষ্টা ও যানবাহন চলাচল বন্ধ করে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার চেষ্টা চালায়। পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার সময় ৫ জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে থানায়  মামলা করা হয়েছে।  

পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন রবিন বাংলানিউজকে বলেন, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ি ভাংচুরের চেষ্টা ও যানবাহন চলাচল বন্ধ করার চেষ্টা করলে তাদের প্রতিহত করা হয়।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa