ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন ছিনতাইকারী গ্রেফতার, সিএনজি অটোরিকশা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
তিন ছিনতাইকারী গ্রেফতার, সিএনজি অটোরিকশা জব্দ ...

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। তারা হলেন- মো. সালমান (২৮), মো. রাশেদুল ইসলাম (২৬) ও মো. ছলিম উদ্দিন (৪০)।

 

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা, টিপ ছোরা ও ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, কাঁচামাল ক্রয়-বিক্রয় করার জন্য গত ১৫ আগস্ট ভোর বেলা সবুজ নামে একজন রিয়াজউদ্দিন বাজারে যাচ্ছিলেন। রিয়াজউদ্দিন বাজারের ছিরিকোট বিল্ডিংয়ের  সামনে পৌঁছালে সিএনজি অটোরিকশা নিয়ে অজ্ঞাত ৪ ছিনতাইকারী সবুজকে ছুরির ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে  থাকা ৮ হাজার ৯২০ টাকা ও মোবাইল সেট নিয়ে যায়। এ ঘটনায় সবুজ কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।  

তিনি বলেন, মামলা দায়েরের পর আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও তথ্যপ্রযুক্তির সাহায্যে আসামিদের শনাক্ত করা হয়। পরে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী ও সদরঘাট থানায় একাধিক ছিনতাই, অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।