ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নতুন সময় মেনে অফিসে আসেননি ঊর্ধ্বতন কর্তারা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
নতুন সময় মেনে অফিসে আসেননি ঊর্ধ্বতন কর্তারা ...

চট্টগ্রাম: বিদ্যুৎ সাশ্রয়ে সময়সূচি পরিবর্তন হলেও সময়মতো অফিসে আসেননি প্রশাসনের ঊর্ধ্বতন  কর্তা-ব্যক্তিরা। সকাল ৮টায় বেশিরভাগ টেবিল ফাঁকা থাকতে দেখা গেছে।

বুধবার (২৪ আগস্ট) চট্টগ্রাম ওয়াসা ভবন ঘুরে দেখা যায়, সকাল ৮টায় অফিসে আসার কথা থাকলেও খোদ এমডি এসেছেন ১৫ মিনিট দেরিতে। এছাড়া প্রধান প্রকৌশলীসহ বিভিন্ন দায়িত্বে থাকা প্রকৌশলীরা নির্ধারিত সময়ের ৩০-৪৫ মিনিট দেরিতে অফিসে ঢুকেন এ দিন।

যদিও ওয়াসার এমডি অফিসে আসার পর খোঁজ-খবর নিতে থাকেন অন্যান্যদের।

শুধু চট্টগ্রাম ওয়াসা নয়, নগরের বিভিন্ন সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানগুলোতে একই চিত্র লক্ষ্য করা যায়।  

পরিবেশ অধিদফতর চট্টগ্রাম কার্যালয়ে গিয়ে দেখা যায়, বিভাগীয় পরিচালক সময়মতো উপস্থিত থাকলেও ছিলেন না পরিচালক (মেট্রো) হিল্লোল বিশ্বাসসহ দফতরের বেশিরভাগ কর্তা-ব্যক্তিরা। অন্যদিকে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক) কার্যালয়ে গিয়েও একই দৃশ্য চোখে পড়ে।  

সংশ্লিষ্টরা বলছেন, অফিস সময় হঠাৎ পরিবর্তন হওয়াতে সমস্যা হচ্ছে। প্রথম দিন সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারছেন না অনেকে। কয়েকদিনের মধ্যেই সব স্বাভাবিক হয়ে যাবে।

চট্টগ্রাম ওয়াসার এমডি এ কে এম ফজলুল্লাহ বাংলানিউজকে বলেন, প্রথম দিন হওয়ায় কর্মকর্তারা সময়মতো আসতে পারেননি। আমি এসে সবার খোঁজ খবর নিয়েছি। যারা অনুপস্থিত ছিল তাদেরকে সতর্ক করা হয়েছে৷ এরপর থেকে কাউকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।