ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মামলা দিয়ে জনগণের আন্দোলনকে স্তব্ধ করা যাবে না: ডা. শাহাদাত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
মামলা দিয়ে জনগণের আন্দোলনকে স্তব্ধ করা যাবে না: ডা. শাহাদাত 

চট্টগ্রাম: গুম, বিচার বহির্ভূত, গায়েবি মামলা দিয়ে জনগণের আন্দোলনকে স্তব্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকেলে নগরের ইপিজেড থানা বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় গুলিতে নূরে আলম ও আবদুর রহমানকে হত্যার প্রতিবাদে এই মিছিলের আয়োজন করা হয়।

ডা. শাহাদাত বলেন, সরকার গুম খুন করে অবৈধ ক্ষমতাকে আর আগলে রাখতে পারবেন না।

দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে, আর সেদিন প্রতিটি গুম খুনের বিচার হবে। নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন ছাড়া এদেশের জনগণ আর কোনো নির্বাচন মেনে নিবে না। দীর্ঘ ১৩ বছরের অধিক সময় একদলীয়ভাবে দেশ শাসন করে জনগণের অর্থ লুটেপুটে খেয়েছেন। জনগণের অধিকার আদায়ের বিএনপি রাজপথে নেমেছে।  

এতে প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, মাফিয়া সরকারের সময় শেষ হয়ে এসেছে। এই সরকারের নির্যাতন নিপীড়নের বিরুদ্ধে জনগণ এবার জেগে উঠেছে। সরকারকে আর সময় দেওয়া যাবে না। অবিলম্বে পদত্যাগ করতে হবে।  

বিশেষ অতিথি বক্তব্য রাখেন তরুণ বিএনপি নেতা ইসরাফিল খসরু, ইপিজেড থানা বিএনপি’র সভাপতি সরফরাজ কাদের রাসেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রোকনুদ্দিন মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, এস এম সাইফুল আলম, ইয়াসিন চৌধুরী লিটন,  নগর আহ্বায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ সিরাজুল্লাহ, নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন ডিপ্তি, সাধারণ সম্পাদক মো. শাহেদ, নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু ও বন্দর থানা বিএনপির সভাপতি হানিফ সওদাগর প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৪  ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।