ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটিতে একাডেমিক কাউন্সিলের সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
সাউদার্ন ইউনিভার্সিটিতে একাডেমিক কাউন্সিলের সভা  ...

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ৩১তম একাডেমিক কাউন্সিলের সভা মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।  

উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক’র সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, সাউদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চুয়েট’র  শিক্ষক অধ্যাপক ড. মো. হযরত আলী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, অধ্যাপক ড. সালেহ জহুর, আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. শওকতুল মেহের, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানসহ অন্যান্যরা।

সভায় স্নাতক ও স্নাতকোত্তর প্রোগ্রামসমূহের আউটকাম বেসড এডুকেশন (ওবিই) কারিকুলাম অনুমোদন, দ্বিতীয় সমাবর্তন রিপোর্ট, একাডেমিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং ৩০তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলো পাস হয়।

সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাউদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।