ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  ...

চট্টগ্রাম: আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজানের নেতৃত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজানের উদ্যোগে উত্তর জেলা যুবলীগের দোস্তবিন্ডিংস্থ দলীয় কার্যালয়ে সমাবেশ ও দলীয় কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে চট্টগ্রাম রেল স্টেশন, আলকরণ মোড় হয়ে দোস্তবিল্ডিংয়ে শেষ হয়।

লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। সেই মুহূর্তে বিএনপি-জামায়াত মিথ্যা ও নৈরাজ্যের রাজনীতির অবতারণা করছে।

এটাই তাদের চরিত্র। নির্বাচন সামনে, এখন জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস করে। এ কারণেই দেশের জনগণ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। আগামী দিনেও জনগণ আপনাদের পাশে থাকবে না।

যুবলীগের চেয়ারম্যান পরশ ও সাধারণ সম্পাদক নিখিল ভাইয়ের নির্দেশে আমরা মাঠেই আছি। মাঠে থেকেই বিএনপির সব নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র ও হিংসার দাঁতভাঙা জবাব দেব।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের যে জায়গায় নিয়ে গেছে বিএনপি-জামায়াত যেন সেটা ধ্বংস করতে না পারে। যদি বিএনপি-জামায়াত এদেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে তাহল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দেব।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক নেতা আতিকুর রহমান ফরহাদ, শহিদুল আলম, মোশাররফ হোসেন, লায়ন জাহাঙ্গীরুল  ইসলাম সেন্টু, আশরাফ উল্লাহ কচি, শাহনুর চৌধুরী, সিদ্দিকুর রহমান, মাকছুদুর রহমান, জিনাত আলি বাদশা, মাহাবুবল আলম, ফারুক, মনিরুল মওলা রিপন, ইলিয়াজ ফারুখ, আসাদুর জামান পেয়ারু, ইব্রাহিম জিল্লু, উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল  ইসলাম ও ছাত্রলীগ  নেতা মো. ওমর ফারুখ সিকদার রনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।