ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই মোবাইলসহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
চোরাই মোবাইলসহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার ...

চট্টগ্রাম: কোতোয়ালী থানার স্টেশন রোড ও তামাকুমন্ডি লেইন হাসিন টাওয়ার থেকে ২৮টি চোরাই মোবাইলসহ চোরাই মোবাইল ক্রয় চক্রের দুই সদস্য গ্রেফতার করা হয়েছে।  

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আব্দুর রহিম ও মিজানুর রহমান রিপন।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর জানান, স্টেশন রোডের সাত নম্বর বাস পার্কিং এলাকায় এক ব্যক্তি চোরাই মোবাইল ক্রয়-বিক্রয়ের জন্য অপেক্ষা করেছে।

গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজতে থাকা ৫টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে রহিম জানায় বিভিন্ন মোবাইল চোরদের কাছ থেকে কম দামে ক্রয় করে মিজানুর রহমান রিপনের কাছে বেশি দামে বিক্রয় করে।  

তিনি আরও জানান, তামাকুমন্ডি লেইন হাসিন টাওয়ার রুবাইয়া ট্রেডার্স নামক দোকান থেকে মিজানুর রহমান রিপনকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজতে থাকা ২৩টি চোরাই বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতার দুইজনের বিরুদ্ধে একটি করে মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।