ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধের ঘোষণা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধের ঘোষণা  ...

চট্টগ্রাম: দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে প্রতিবাদে শিক্ষা উপমন্ত্রী ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরীর নির্দেশে এবং চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা নাদিম উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১২টায় বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন বাকলিয়া থানা আওয়ামী যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিলটি বাকলিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিয়াখান নগর ব্রীজে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সভাপতির বক্তব্যে নাদিম উদ্দিন বলেন, বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাসের মাধ্যমে এ দেশের হাজারো মানুষ পুড়িয়ে হত্যা করেছে।

রেহাই পায়নি বাসের মধ্যে ঘুমিয়ে থাকা হেলপার-সুপারভাইজারও। এই আগুন সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠতে চায়। বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড ও নৈরাজ্য রাজপথেই মোকাবিলা করতে হবে। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ আগুন সন্ত্রাসীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা চালিয়েছে। আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছেন এবং থাকবেন।

এ সময় তিনি শিক্ষা উপমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন, বৃহত্তর বাকলিয়ায় শিক্ষা উপমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ যাতে আবারো ক্ষমতায় আসতে পারে সেজন্য আমাদের সবাইকে কাজ করতে হবে।

সমাবেশে বক্তব্য দেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা রেহাদুল ইসলাম সায়েম, আলী আকবর আসিফ, সোহেল, রফিক আজিজ, যুবলীগ নেতা মো. সুমন, মোমেন, ফারুখ, বাকলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফাহিম চৌধুরী, বাকলিয়া থানা ছাত্রলীগের সদস্য শাহাদাত নূর তুষার, আবদুল্লাহ আল মামুন, আহাদ হোসেন, মোস্তফা শাওন, কায়সার, আল আমিন, গাফফার, নোমান, ফাহিম, সাইমন, বাইজিদ, তারেক, জুয়েল।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।