ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ভোক্তা অধিকারের অভিযানে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ভোক্তা অধিকারের অভিযানে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

চট্টগ্রাম: নগরে হোটেল, ফার্মেসিসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান চলিয়ে ৩৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চট্টগ্রাম কার্যালয়।  

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নগরের কোতোয়ালী থানার কোর্ট বিল্ডিং এলাকা ও খুলশী থানার ওয়ারলেস মোড় এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ বাংলানিউজকে বলেন, নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রক্রিয়াজাত করায় কোর্ট বিল্ডিং এলাকার ক্রাউন হোটেল অ্যান্ড বিরিয়ানি হাউজকে ৮ হাজার জরিমানা করা হয়েছে। এছাড়া মেয়াদোত্তীর্ণ পণ্য  বিক্রির অপরাধে ওয়ারলেস মোড় এলাকার হাজী রুহুল আমিন ষ্টোরকে ৮ হাজার, মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণের অপরাধে নাহার ফার্মেসিকে ১৫ হাজার, হলি ফার্মেসি ও আর এ কে ফার্মেসীকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়।  

এসময় অভিযানে সহযোগীতা করেন জেলা কার্যালয়ের  সহকারী পরিচালক নাসরিন  আক্তার, বিভাগীয় কার্যালয়ের  সহকারী পরিচালক আনিছুর রহমান ও দিদার হোসেন।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa