ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াত দেশব্যাপী সন্ত্রাস নৈরাজ্য শুরু করেছে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
বিএনপি-জামায়াত দেশব্যাপী সন্ত্রাস নৈরাজ্য শুরু করেছে: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে বিশ্বে বর্তমানে অস্থিতিশীল পরিস্থিতি বিরাজমান। জ্বালানি তেল থেকে শুরু করে নিত্যব্যবহার্য সব পণ্যের দাম বেড়েছে।

 আবার বাংলাদেশ সীমান্তে মিয়ানমারের অভ্যন্তরে বিচ্ছিন্নতাবাদী সংগঠনের সঙ্গে সেই দেশের সেনা সরকারের সংঘর্ষ চলমান।  এমন পরিস্থিতির প্রভাব বাংলাদেশেও পড়েছে।
বিএনপি-জামায়াত সেই পরিস্থিতিকে ইস্যু বানিয়ে দেশব্যাপী সন্ত্রাস নৈরাজ্য শুরু করেছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নিউমার্কেট চত্বরে বিএনপি-জামায়াতের আন্দোলনের নামে সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন।  

আ জ ম নাছির উদ্দীন বলেন, দেশে সরকার বিরোধী নানা প্রপাগাণ্ডা ছড়াচ্ছে। মানুষের মধ্যে বিভেদ বিভ্রান্তি ছড়াচ্ছে। বিশ্ব পরিস্থিতিকে কাজে লাগিয়ে বিএনপি-জামায়াতের এই অপকর্ম রুখতে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সদা প্রস্তুত। তারা জনগণকে ভুল বুঝিয়ে ধোঁকা দিয়ে নির্বাচনী বৈতরণী পার হতে চায়। তাদের সেই অপরাজনীতির দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগ নেতা বিপণি বিতান দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শফর আলী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব ও আলকরণ ওয়ার্ড যুবলীগের সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।