ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে ড্রেজার ডুবির ঘটনায় আরও ৩ মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
মীরসরাইয়ে ড্রেজার ডুবির ঘটনায় আরও ৩ মরদেহ উদ্ধার নিখোঁজ তিন শ্রমিকের মরদেহ।

মীরসরাই, (চট্টগ্রাম): চট্টগ্রামের মীরসরাইয়ের সাগরে ড্রেজার ডুবে নিখোঁজদের মধ্যে আরও তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বুধবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুর রহমান।

তিনি বলেন, উদ্ধারকারী ডুবুরি দল সাগরে ডুুবে যাওয়া ড্রেজার থেকে বুধবার সকালে আরও তিনটি মরদেহ উদ্ধার করেছে। তবে তাদের শরীর ফুলে গেছে।

এ নিয়ে মোট ৪ জনের মরদেহ উদ্ধার হয়েছে। বাকি চারজন এখনও নিখোঁজ।  

আজ উদ্ধার হওয়া মৃত শ্রমিকরা হলেন- পটুয়াখালী সদরের সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের আনিচ মোল্লার ছেলে ইমাম মোল্লা, আবদুল হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা, সেকান্দার বারির ছেলে জাহিদ বারি।  

এর আগে মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে উদ্ধার হওয়া মরদেহটি ছিল একই এলাকার ফকির বাড়ির ফকির রহমানের ছেলে আল আমিন ফকিরের (২৯)।

মীরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, মঙ্গলবার রাতে এক জনের মরদেহ উদ্ধারের পর রাত ১২টায় উদ্ধার সংশ্লিষ্ট সবার মতামতের ভিত্তিতে উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পুনরায় আজ সকাল ৯টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। ইতোমধ্যে আরো তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যদেরও উদ্ধারের চেষ্টা চলছে।

এর আগে, সোমবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার সাহেরখালি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর চায়না হারবার এলাকায় বেড়িবাঁধ থেকে আনুমানিক ৫০০ ফুট দূরত্বে অবস্থান করছিল। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ড্রেজারটি ডুবে এ ঘটনা ঘটে। এতে আট শ্রমিক নিখোঁজ হয়।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।