ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মশার বংশবিস্তার: ভবন মালিককে ৩৩ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
মশার বংশবিস্তার: ভবন মালিককে ৩৩ হাজার টাকা জরিমানা প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের হালিশহর হাউজিং এস্টেট ও শ্যামলী আবাসিক এলাকায় ডেঙ্গু রোগ প্রতিরোধে বিভিন্ন বাড়ি ও নির্মাণাধীন ভবন পরিদর্শন করেছে চসিকের ভ্রাম্যমাণ আদালত। এ সময় চারটি নির্মাণাধীন ভবনের নিচে এডিস মশার বংশ বিস্তারে সহায়ক জমাটবদ্ধ পানির উৎস পাওয়ায় ভবন মালিককে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

বুধবার (২৬ অক্টোবর) চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন এ অভিযান পরিচালনা করেন। বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন চসিকের জনসংযোগ কর্মকর্তা কালাম চৌধুরী।

 

চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী পোর্ট কানেকটিং রোডের সরাইপাড়া থেকে বড়পোল মোড় ও এক্সেস রোডের বেপারীপাড়া বাজার ও টিঅ্যান্ডটি বাজার এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এ সময় প্রায় দুই শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করে রাস্তা ও ফুটপাত অবৈধ দখলমুক্ত করা হয়। ফুটপাতে অবৈধভাবে ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে চার দোকানিকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে অংশ নেন প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম।

অভিযানকালে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সহায়তা করেন।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এআর/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।