ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ দুই দিন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ দুই দিন  অনুভব মল্লিক তুর্য 

চট্টগ্রাম: নগরের হাজেরা-তজু কলেজের এইচএসসি পরীক্ষার্থী অনুভব মল্লিক তুর্য দুই দিন ধরে নিখোঁজ। বুধবার (২৬ অক্টোবর) রাত পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

সাধারণ ডায়েরি (জিডি) ও পারিবারিক সূত্রে জানা গেছে, নগরের চকবাজারের একটি কোচিং সেন্টারে যাওয়ার উদ্দেশ্য মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে অনুভব মল্লিক তুর্য বাকলিয়ার থানার শান্তিনগর ব্যাংক কলোনির বাসা থেকে বের হয়। বের হওয়ার পর দুপুর পর্যন্ত আর বাসায় ফেরেনি।

পরে বিকেলে বাসায় না আসায় কোচিংয়ে খোঁজ নিলে তাঁরা জানান সে কোচিংয়ে আসেনি। এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ পাওয়া যায়নি। রাতে বাবা তপন কান্তি মল্লিক বাদী হয়ে নগরের বাকলিয়া থানায় জিডি করেন।  

নিখোঁজ অনুভব সিনিয়র সাংবাদিক স্বপন মল্লিকের ভাইপো। তিনি বাংলানিউজকে বলেন, আমার ভাতিজা অনুভব মল্লিক তুর্য মঙ্গলবার বাসা থেকে কোচিংয়ে যাওয়ার জন্য বের হয়। এরপর থেকে বাসায় আর ফেরেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ পাওয়া যায়নি।  কেউ যদি খোঁজ পেয়ে থাকেন যোগাযোগ (০১৭১১৯৮৯৪২৪) করার অনুরোধ রইল।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম বাংলানিউজকে বলেন, অনুভব মল্লিক তুর্য ও তার আরেক বন্ধু বাসা থেকে ল্যাপটপ ও ৬ হাজার টাকা নিয়ে বের হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।