ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ওয়ারলেস সেট উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ওয়ারলেস সেট উদ্ধার 

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান কাছ থেকে ছিনিয়ে নেওয়া ওয়ারলেস সেটটি উদ্ধার করা হয়েছে।  

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৌলভীবাজার রেললাইন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়ারলেস সেটটি উদ্ধার করে চান্দগাঁও থানা পুলিশ।

এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তৃতীয় লিঙ্গের কয়েকজন ও তাদের সহযোগীরা দুই আসামিকে ছিনতাই করেন এবং ওয়ারলেস সেটটি ছিনিয়ে নিয়ে যান।  

ওয়ারলেস সেট উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান।

 

তিনি বলেন, গত ১৯ নভেম্বর কালুরঘাট ফাঁড়িতে হামলা চালিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার সময় ফাঁড়ির ইনচার্জ এসআই শরীফ রোকনুজ্জামানের ওয়ারলেস সেটটি ছিনিয়ে নিয়ে যায় দুষ্কৃতকারীরা। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মৌলভীবাজার রেললাইন সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়ারলেস সেটটি উদ্ধার করা হয়েছে।  

রোববার দুপুরে কালুরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান বাদী হয়ে দুই ইয়াবা কারবারিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ২১৪ জনের বিরুদ্ধে মামলা করেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটজনকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।