ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

দিল্লি, কলকাতা, আগরতলা

সন্ত্রাসের সঙ্গে মৈত্রীর সম্পর্ক নেই: মমতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জুলাই ৫, ২০১৬
সন্ত্রাসের সঙ্গে মৈত্রীর সম্পর্ক নেই: মমতা

ঢাকা: ‘গুলশান হামলা’ নিয়ে সাম্প্রদায়িক রাজনীতি না করতে বিরোধীদের হুঁসিয়ার করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যাণার্জি। তার রাজ্যের সীমান্তবর্তী জেলাগুলোতে সন্ত্রাসবাদি নেটওয়ার্ক ও চোরাচালান নিয়ে কংগ্রেস, বিজেপি ও সিপিএম এর উদ্বেগের মুখে সোমবার বিধান সভায় দেওয়া বক্তৃতায় তিনি এই সতর্কতা দেন।

সন্ত্রাস ও চোরাচালান বিরোধী কড়া অবস্থানের ঘোষণা দিয়ে মমতা বলেন, কোন ঘটনার ওপরে কেউ সাম্প্রদায়িক রঙ দেওয়ার চেষ্টা করবেন না। সরকার এই কমিউনাল কার্ড খেলতে দেবে না।

সম্প্রতি পশ্চিমবঙ্গের কোনো কোনো রাজনীতিক মৈত্রি এক্সপ্রেস বন্ধ করে দেওয়ার যে হুমকি দিচ্ছেন তার প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী বলেন, মৈত্রি এক্সপ্রেস দুই দেশের সম্পর্কের প্রতীক। সন্ত্রাসের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। শুধু শুধু এ ইস্যুতে তিক্ততা বাড়াতে চাই না।

মমতা বলেন, সন্ত্রাসের কোনো জাত, ধর্ম, বর্ণ, সীমানা নেই।

কোনো সন্ত্রাসীর খবর পেলে পুলিশে খবর দেওয়ার আহবান জানান তিনি। গরু, আফিম ও স্বর্ণচোরাচালান ঠেকাতে রাজ্যের কড়া অবস্থানের কথাও জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, জুলাই ৫, ২০১৬
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।