ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

আইসিসিবিতে চলছে ব্যতিক্রম ঈদ উৎসব প্রদর্শনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
আইসিসিবিতে চলছে ব্যতিক্রম ঈদ উৎসব প্রদর্শনী

ঢাকা: একসঙ্গে এক ছাদের নিচে ৩০টি ব্র্যান্ড। ঈদের আগে ক্রেতাদের কাছে তাদের পছন্দের পণ্য তুলে ধরার পাশাপাশি দেশীয় সংস্কৃতি তুলে ধরতে ব্যতিক্রম ঈদ উৎসব প্রদর্শনীর আয়োজন করেছে বাংলাদেশ কার্নিভাল।

ইফতার থেকে শুরু করে বিভিন্ন অলংকার, পোশাক সবই পাওয়া যাচ্ছে সেখানে।

শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের (আইসিসিবি) পুষ্পগুচ্ছ হলে আয়োজিত মেলা ঘুরে এমন চিত্র দেখা গেছে। প্রদর্শনীতে দেশীয় ও বহুজাতিক ৩০টি ব্র্যান্ডের ২৭টি স্টল রয়েছে।

সেখানে কথা হয় স্বর্ণালী সাহা নামে একজনের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, এখানে ঈদের একটা ভাইব (আবহ) আছে। মানে এ মেলায়। আমি মূলত ঘুরতে এসেছি। কিছু পছন্দ হলে কিনে ফেলব।

ডায়মন্ড ওয়ার্ল্ডের স্টলে গহনা দেখছিলেন আফসানা শিকদার। বাংলানিউজের সঙ্গে কথা হয় তার। তিনি বলেন, মেলা হচ্ছে শুনে চলে এলাম। ঈদ উৎসব মূলত। এখানে পোশাক থেকে অলংকার অনেক কিছুই পাওয়া যাচ্ছে। আমি মূলত ডায়মন্ডের রিং (আংটি) কিনতে এসেছি।  


আজ দ্বিতীয় দিনে মেলায় ফ্যাশন শো, জনপ্রিয় র‍্যাম্প মডেলদের উপস্থিতি ছিল অন্যতম আকর্ষণ।

এ ঈদ প্রদর্শনীর টাইটেল স্পন্সর ডায়মন্ড ওয়ার্ল্ড, পার্টনার হিসেবে ট্রানজেকশনে নগদ, এয়ারলাইন্সে ইউএস বাংলা, বেভারেজে ফ্রেশ এবং স্পন্সর হিসেবে সোলান্তা ও আর্টিসান আছে।

আগামী শনিবার (৮ এপ্রিল) মেলার পর্দা নামবে। সমাপনী অনুষ্ঠানে র‍্যাফেল ড্র, পুরস্কার বিতরণীসহ নানা আয়োজন থাকবে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এমকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।