ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

কিউকমের লেনদেন পদ্মা ব্যাংকের গেটওয়েতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মে ২, ২০২৩
কিউকমের লেনদেন পদ্মা ব্যাংকের গেটওয়েতে

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের কোনো গ্রাহককে পণ্য ও সেবা নিতে এখন  থেকে আর নগদ লেনদেন করতে হবে না। পদ্মা ব্যাংকের গেটওয়ে ব্যবহার করে কিউকমের পণ্য ও সেবা পাওয়া যাবে।

মঙ্গলবার (২ মে) পদ্মা ব্যাংক ও কিউকমের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। কিউকমের মধ্য বাড্ডাস্থ প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন পদ্মা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ বিসনেস অফিসার মো. ইমতিয়াজ উদ্দিন এবং কিউকমের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও রিপন মিয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের এসভিপি রকিবুল ইসলাম, ভিপি জুবায়ের ওয়াইজ ও এফভিপি মো. জাকারিয়া। কিউকমের পক্ষে ছিলেন পরিচালক কামাল উদ্দিন ও হেড অপারেশন মো: রেজওয়ানুল হক।

কিউকমের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও রিপন মিয়া বলেন, এখন থেকে কিউকমের যে কোনো গ্রাহক পদ্মা ব্যাংকের গেটওয়ে ব্যবহার করে পণ্য ও সেবার অর্ডার করে নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ও সেবা পেয়ে যাবেন। নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ও সেবা না পেলে ব্যাংকের মাধ্যামে আবার টাকা ফেরত পাবেন।

পদ্মা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ বিসনেস অফিসার ইমতিয়াজ উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ধারণা থেকে সম্পূর্ণ  ক্যাশলেস লেনদেন করবো। এর ফলে কিউকমের গ্রাহকরা সর্বোচ্চ দ্রুততম সময়ের মধ্যে সেবা পাবেন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ০২, ২০২৩
জেডএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।