ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

‘নির্বাচনের কারণে চলমান প্রকল্প বাস্তবায়নে কোনো সমস্যা নেই’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
‘নির্বাচনের কারণে চলমান প্রকল্প বাস্তবায়নে কোনো সমস্যা নেই’

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে চলমান প্রকল্প বাস্তবায়নে কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন পরিকল্পনা সচিব সত্যজিত কর্মকার। তিনি বলেছেন, আমাদের উন্নয়ন ব্যাহত হওয়ার কোনো সুযোগ নেই।

এসব প্রকল্পে যথাসময়ে অর্থছাড় হচ্ছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরের পরিকল্পনা কমিশন চত্বরে ডেভেলপমেন্ট জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (ডিজেএফবি) কার্যালয় পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় সচিব এসব কথা বলেন।

পরিকল্পনা সচিব বলেন, নির্বাচন কমিশন নতুন প্রকল্প গ্রহণ এবং নতুন প্রকল্পের জন্য বরাদ্দ দেওয়ার ক্ষেত্রে বিধিনিষেধ দিয়েছেন। কিন্তু চলমান প্রকল্প বাস্তবায়নে কোনো সমস্যা নেই। আমি ইতোমধ্যেই বিষয়টি নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথাও বলেছি।  

তিনি আরও বলেন, গণমাধ্যম সবসময়ই দেশ ও জাতির কল্যাণে কাজ করেছে। আমরা সবাই দেশের জন্য কাজ করি। হয়তো কাজের ধরনটা ভিন্ন। তবে এই চত্বরে দেড় বছর কাজ করতে গিয়ে দেখেছি এখানকার কোনো সাংবাদিক ব্যক্তি স্বার্থের জন্য আমার কাছে আসেননি। কিংবা পেশার বাইরে কেউ কোনো সদস্যের (সচিব) কাছে গেছেন, সেটিও শুনিনি। ডিজেএফবির সব সদস্য অত্যন্ত পেশাদারিত্বের সঙ্গে কাজ করছেন। এটা খুব ভালো লাগে।

ডিজেএফবির সভাপতি হামিদ-উজ-জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি মাসুম বিল্লাহ। সভাপরিচালনা করেন ডিজেএফবির সাধারণ সম্পাদক সাহনেওয়ার সাইদ শাহিন।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এসএমএকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।