ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

পুঁজিবাজারে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবে সিইও ফোরাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
পুঁজিবাজারে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবে সিইও ফোরাম

ঢাকা: ফ্লোর প্রাইস তুলে নেওয়ার পর বিনিয়োগকারীদের স্বার্থে পুঁজিবাজারে বিনিয়োগসহ সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখবে দেশের শীর্ষ ব্রোকারেজ হাউস ও মার্চেন্ট ব্যাংকগুলোর প্রধান নির্বাহীদের সংগঠন সিইও ফোরাম।

সোমবার (২২ জানুয়ারি) বেলা ১১টায় পুঁজিবাজারে সার্বিক পরিস্থিতি নিয়ে অনলাইন বৈঠকে থেকে এমন সিদ্ধান্ত নিয়েছে সিইও ফোরামের সদস্যরা।

 

বৈঠক শেষে বাংলানিউজকে এমন তথ্য নিশ্চিত করেছেন সিইও ফোরামের প্রেসিডেন্ট ও ইবিএল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছায়েদুর রহমান।  

বৈঠকে দেশের ২৮টি শীর্ষ প্রতিষ্ঠানের সিইও উপস্থিত ছিলেন।

ছায়েদুর রহমান বলেন, আমরা আজ সার্বিক পরিস্থিতি রিভিউ করেছি। আমরা সবাই বাই মুডে ছিলাম। বিনিয়োগকারীদের স্বার্থে পুঁজিবাজারের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবো। বিনিয়োগকারীদের প্রতি আমাদের অনুরোধ থাকবে, তারা যেন পেনিক হয়ে শেয়ার বিক্রি না করেন। তারা যেন পজিটিভলি চিন্তা করেন। কারণ একদিনের ব্যবধানে পুঁজিবাজারের চিত্র পাল্টে গেছে। বাজার আজ পজিটিভ মুভমেন্টে রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

গত রোববার (২১ জানুয়ারি) সংগঠনটির এক বৈঠকে পুঁজিবাজারে সাপোর্ট অব্যাহত রাখার বিষয়ে একমত পোষণ করেন সিইও ফোরাম।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।