ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বিসিসিসিআই-ইআরএফ জার্নালিজম অ্যাওয়ার্ড পেলেন যারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
বিসিসিসিআই-ইআরএফ জার্নালিজম অ্যাওয়ার্ড পেলেন যারা

ঢাকা: পাঁচ ক্যাটগরিতে বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (বিসিসিসিআই-ইআরএফ) ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ পেলেন ১৭  সাংবাদিক।

রোববার (০৪ ফেব্রুয়ারি) রাজধানীর হোটেল সোনারগাঁয়ে বিজয়ীদের হাতে চেক ও সম্মাননা স্মারক তুলে দেন বাণিজ্য প্রতিমন্ত্রী মো. আহসানুল হক টিটু।

ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট রিলেশনশিপ বিট্যুইন বাংলাদেশ অ্যান্ড চায়না ক্যাটাগরিতে পুরস্কার পান জিয়াদুল ইসলাম (আমাদের সময়), এসএএম হামিদউজ্জামান (যুগান্তর) ও তানজিলা খানম সাথী (বৈশাখী টেলিভিশন)।

হাউ দ্য হাই কোয়ালিটি ডেভেলপমেন্ট কনসেপ্ট ক্যাটাগরিতে পুরষ্কার পান মো. জাহিদুল ইসলাম (টিবিএস), জসিম উদ্দিন হারুন (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস) ও সুশান্ত সাহা (চ্যানেল ৭১)।

সায়েন্স অ্যান্ড টেকনোলোজি ক্যাটাগরিতে পুরষ্কার পান দৌলত আক্তার মালা (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), ইব্রাহিম হোসাইন (বিজনেস পোস্ট) ও তাওহিদ রাহমান (ইটিভি)।

বেল্ট অ্যান্ড রোড ইনিসিয়েটিভ ক্যাটাগরিতে পুরষ্কার পান আব্বাস উদ্দিন নয়ন (টিবিএস), ইকবাল আহসান (চ্যানেল ২৪) ও মো. হাসানুল আলম শোয়ান।

অন্যান্য ক্যাটাগরিতে পুরষ্কার পান বাবু কামরুজ্জামান (চ্যানেল ২৪), এফএইচএম হুমায়ুন কবীর (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস, আহসান হাবিব (দ্যা ডেইলি স্টার), এসএম আলমগীর (সময়ের আলো), হাসান আরিফ (বিজনেস পোস্ট)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম ও বাংলাদেশে চীনের ডেপুটি মিশন প্রধান ওয়ান হুয়ালং। বক্তব্য দেন ইআরএফ সভাপতি রেফায়েত উল্লাহ মৃধা ও বিসিসিসিআই সাধারণ সম্পাদক আল মামুন মৃধা। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইআরএফ সাধারণ সম্পাদক আবুল কাশেম।

এই আয়োজনের জন্য সংবাদপত্র, অনলাইন নিউজ পোর্টাল ও টেলিভিশনে কর্মরত ইআরএফ সদস্যরা মোট ৬৮টি নিউজ জমা দিয়েছেন। নিউজগুলো নিরপেক্ষভাবে মূল্যায়ন করতে দুই সংগঠনের পক্ষ থেকে ছয় সদস্যের জুরি বোর্ড গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
জেডএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।