ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

স্ট্যান্ডার্ড চার্টার্ডের কান্ট্রি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার অনিল কেজরিওয়াল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
স্ট্যান্ডার্ড চার্টার্ডের কান্ট্রি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার অনিল কেজরিওয়াল

ঢাকা: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের নতুন কান্ট্রি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে যোগ দিয়েছেন অনিল কেজরিওয়াল। একই সঙ্গে তিনি ব্যাংকের কান্ট্রি ম্যানেজমেন্ট টিমে যোগ দেবেন।

ব্যাংকের গ্লোবাল হেড অব নিউ ফাইন্যান্সিয়াল রিপোর্টিং হিসেবেও তিনি দায়িত্ব পালন অব্যাহত রাখবেন।

মঙ্গলবার (৬ ফেব্রয়ারি) স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক থেকে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

২০০৬ সালে অনিল স্ট্যান্ডার্ড চার্টার্ড ইন্ডিয়াতে হোলসেল ব্যাংকিং ফর সাউথ এশিয়া-এর হেড অব ফাইন্যান্স হিসেবে যোগ দেন। ২০১২ সালে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড সিঙ্গাপুরে যোগদান করেন। সেখানে তিনি ১২ বছর ক্লায়েন্ট কভারেজের জন্য গ্লোবাল চিফ ফাইন্যান্সিয়াল অফিসার, কর্পোরেট ফাইন্যান্স প্রোডাক্ট এবং প্রিন্সিপাল ফাইন্যান্স হিসেবে দায়িত্ব পালন করেন। অনিল ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যাস অব ইন্ডিয়ার অধীনস্থ একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। স্ট্যান্ডার্ড চার্টার্ডে যোগদানের আগে, তিনি মুম্বাই ও বেঙ্গালুরুতে কেপিএমজি-তে ১২ বছর কাজ করেছেন।

অনিল কেজরিওয়াল কান্ট্রি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে যোগ দেওয়ায় তাকে স্বাগত জানিয়েছেন ব্যাংকটির সিইও নাসের এজাজ বিজয়।

তিনি বলেন, অনিল কেজরিওয়ালে দক্ষতা, দূরদর্শী ব্যবসায়িক বিচক্ষণতা এবং বলিষ্ঠ নেতৃত্ব ব্যাংকের লক্ষ্য অর্জনে সহায়তা করবে। তার আগমনে ব্যাংকে গতিশীল কর্মক্ষমতা নিশ্চিত হবে এবং আমাদের গ্রাহক ও সহকর্মী মূল্যায়নে তিনি বিশেষ ভূমিকা পালন করবেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪
জেডএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।