ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বিজিএমইএ’র নির্বাচনে সম্মিলিত পরিষদের প্যানেল পরিচিতি সভা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
বিজিএমইএ’র নির্বাচনে সম্মিলিত পরিষদের প্যানেল পরিচিতি সভা

ঢাকা: আগামী ৯ মার্চ বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) ২০২৪-২০২৬ মেয়াদে পরিচালনা পর্ষদের নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সম্মিলিত পরিষদ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকায় হোটেল র‌্যাডিসন ব্লুতে প্রথম প্যানেল পরিচিতি সভার আয়োজন করে।

প্যানেল পরিচিতি সভায় ঢাকা ও চট্টগ্রামের সর্বস্তরের শিল্প মালিকরা উপস্থিত ছিলেন।

‘টেকসই পোশাক শিল্প বিনির্মাণে সম্মিলিত পরিষদ’ স্লোগান নিয়ে সম্মিলিত পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছে।

সভায় সভাপতিত্ব করেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও সম্মিলিত পরিষদের সভাপতি টিপু মুনশি। সম্মিলিত পরিষদের সাধারণ সম্পাদক, ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম অনুষ্ঠানে বিজিএমইএ’র বর্তমান বোর্ডের সিনিয়র সহ-সভাপতি ও সম্মিলিত পরিষদের সভাপতি পদপ্রার্থী এস এম মান্নান (কচি)সহ অন্য প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

প্যানেল পরিচিতি সভায় বক্তব্য দেন টিপু মুনশি, ঢাকা উত্তরের মেয়র মো. আতিকুল ইসলাম, বিজিএমইএ’র সাবেক সভাপতি, বিজিএমইএ নির্বাচন ২০২৪-২০২৬ এর জন্য সম্মিলিত পরিষদের প্রধান সমন্বয়কারী মো. সিদ্দিকুর রহমান, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাবেক সভাপতি এস এম ফজলুল হক ও শিল্পের সঙ্গে সম্পৃক্ত বিভিন্ন ব্যক্তিরা।

অনুষ্ঠানে বক্তারা পোশাক শিল্পে সম্মিলিত পরিষদের গৌরবময় ইতিহাস, অর্জন, আগামী দিনের সম্ভাবনা, প্যানেল লিডার এস এম মান্নান (কচি)’র শিল্পে অবদান এবং সেইসঙ্গে প্যানেলের অন্যান্য প্রার্থীদের শিল্পের বিভিন্ন ক্ষেত্রে একনিষ্ঠ ভূমিকা পালন নিয়ে বক্তব্য দেন।  

তারা বলেন, পোশাক শিল্পের যুগান্তকারী সরকারি সিদ্ধান্তগুলোর অধিকাংশই এসেছে সম্মিলিত পরিষদের নেতৃত্বাধীন বোর্ডের মেয়াদকালে এবং এসব মেয়াদে সভাপতিরা, বিজিএমইএ’র সাবেক সভাপতিদের সঙ্গে নিয়ে প্রয়োজনে সরকারের শীর্ষ পর্যায়ের সঙ্গে আলোচনা করে শিল্প ও সদস্যদের সমস্যাগুলো সফলতার সঙ্গে সমাধান করতে সক্ষম হয়েছেন। তারা দৃঢ়ভাবে বিশ্বাস করেন নতুন প্যানেলটিও নির্বাচিত হলে সাফল্যের ধারাবাহিকতা রক্ষা করবেন।

এস এম মান্নান (কচি) বলেন, পোশাক শিল্পকে টেকসই করতে অভিজ্ঞ ও তারুণ্যের সমন্বয়ে আমরা প্যানেল করেছি। নির্বাচনে জয়ী হলে সবাইকে নিয়ে কাজ করবো।

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
জেডএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।