ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও অর্থনীতির অতি দ্রুত পুনরুদ্ধার করা প্রয়োজন: ডিসিসিআই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও অর্থনীতির অতি দ্রুত পুনরুদ্ধার করা প্রয়োজন: ডিসিসিআই

ঢাকা: দেশের ব্যবসায়ী সম্প্রদায়ের পক্ষে, ঢাকা শহরসহ দেশব্যাপী আইনশৃঙ্খলা পরিস্থিতি পুনরুদ্ধারের আহ্বান জানাচ্ছে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই)।

মঙ্গলবার (০৬ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংগঠনটি।

ডিসিসিআই থেকে বলা হয়, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, অর্থনৈতিক ক্ষয়ক্ষতি কমিয়ে আনার লক্ষ্যে অতিসত্বর আইনগতভাবে সিদ্ধ একটি অন্তর্বর্তীকালীন সরকারের গঠন এবং ঘোষণা করা হোক।  

চলমান রাজনৈতিক অস্থিতিশীলতা এবং প্রতিকূল পরিস্থিতিতে দেশব্যাপী আইনশৃঙ্খলা ফিরিয়ে আনা এবং স্বাভাবিক অর্থনৈতিক কার্যক্রম সচল করার জন্য অতি দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা চেম্বার।

ঢাকা চেম্বার মনে করে, দেশের বৃহত্তর স্বার্থে অতি দ্রুত পুরোদমে অর্থনৈতিক কার্যক্রম সচল করতে হবে। সাম্প্রতিক অস্থিরতায় দেশের অর্থনীতিতে যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে নিতে দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বিবেচিত বেসরকারি খাতকে অতি দ্রুত এবং প্রয়োজনীয় সহায়তা দিতে হবে।  

দেশের উন্নতির স্বার্থে বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণে সংশ্লিষ্ট সকল মহলের সঙ্গে এমনকি পরবর্তী অন্তবর্তীকালীন সরকারের সঙ্গেও কাজ করতে বদ্ধ পরিকর ঢাকা চেম্বার।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৪
এসএমএকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।