ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বাজুসের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে ষড়যন্ত্র চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
বাজুসের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে ষড়যন্ত্র চলছে

ঢাকা: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এ বিষয়ে সবার সজাগ দৃষ্টি রাখার জন্য সংগঠনটির সাধারণ সম্পাদক বাদল চন্দ্র রায় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) বাজুসের বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন-বাজুস দেশের পণ্য ভিত্তিক সর্ববৃহৎ বাণিজ্য সংগঠন। প্রায় ৪০ হাজার পরিবারের সংগঠনের প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাজুস একতাবদ্ধ। আজ মঙ্গলবার একটি প্রেস ইনভাইটেশন আমাদের দৃষ্টিগোচর হয়। প্রেস ইনভাইটেশনে অনৈতিকভাবে বাজুসের লেটারহেড প্যাড ব্যবহার করা হয়েছে, যার কোনো আইনি বৈধতা নেই।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ২০২২ সালের ২৫ জানুয়ারি থেকে বর্তমান কার্যালয়ে কার্যক্রম চলমান থাকা সত্ত্বেও বাজুসের পুরাতন কার্যালয়ের ঠিকানা ব্যবহার করে সদস্যদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা করা হয়েছে।

বাজুসের ২০২৩-২০২৫ মেয়াদের নির্বাচিত কার্যনির্বাহী কমিটির কার্যক্রম চলমান রয়েছে। কিন্তু বাজুসের ভাবমুর্তি ক্ষুণ্ন করার জন্য একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এ বিষয়ে আপনাদের সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ করছি।

একই সাথে বাজুসের যে কোন বিষয়ে তথ্য আদান প্রদানের জন্য বাজুস রেজিস্ট্রার্ড কার্যালয়, লেভেল-১৯, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স, পান্থপথ, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।