ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রিয়শপ ডটকমে চলছে শপিং ম্যারাথন ফেস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪
প্রিয়শপ ডটকমে চলছে শপিং ম্যারাথন ফেস্ট

ঢাকা: বিজয়ের মাস ডিসেম্বর উপলক্ষে অনলাইনে কেনাকাটায় দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট প্রিয়শপ ডটকমে (www.priyoshop.com) চলছে শপিং ম্যারাথন ফেস্ট।

গত ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই উৎসব চলবে আগামী ৩১ ডিসেম্বর ২০১৪ পর্যন্ত।

উৎসবে ম্যারাথন শপিং করে নির্বাচিত ‘প্রিয়ক্রেতা’দের জন্য থাকছে ফ্রি ডেলিভারিসহ আকর্ষণীয় উপহার।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান জানান, বিভিন্ন দিবস ও উৎসব উপলক্ষে প্রিয়শপ ডটকম ক্রেতাদের জন্য বিশেষ অফার ঘোষণা করে থাকে। এরই ধারাবাহিকতায় বিজয়ের মাসজুড়ে আমাদের ‘প্রিয়ক্রেতা’ নির্বাচনের বিশেষ উৎসব ‘শপিং ম্যারাথন ফেস্ট’-এর আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, যারা ডিসেম্বর মাসে দুই এর অধিকবার পণ্য কিনবেন অথবা আগে কিনে থাকলে এই মাসে আবারও কিনবেন তারা প্রিয়ক্রেতা নির্বাচিত হবেন। আর যারা প্রিয়ক্রেতা নির্বাচিত হবেন তারা পরবর্তী বছর অর্থাৎ ২০১৫ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত যেকোনো পণ্য কিনলে ফ্রি ডেলিভারি পাবেন। আর তাদের জন্য উপহার হিসেবে থাকছে টি-শার্ট, ঘড়ি, জুয়েলারি কিংবা মানিব্যাগ।

এছাড়া প্রিয়শপ ডটকমের মূল্যছাড় অফারসহ নানা আয়োজন থাকছে। অফারগুলো সম্পর্কে জানতে প্রিয়শপের www.priyoshop.com ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।