ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশে বিটডিফেন্ডার হোম প্রডাক্টস্- ২০১৫ অবমুক্ত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
বাংলাদেশে বিটডিফেন্ডার হোম প্রডাক্টস্- ২০১৫ অবমুক্ত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশ্বের শীর্ষস্থানীয় রোমানিয়ার এ্যান্টিভাইরাস ব্রান্ড বিটডিফেন্ডার বাংলাদেশে হোম ইউজার পণ্যের ২০১৫ সংস্করণ অবমুক্ত করেছে। সম্প্রতি ৭০টিরও বেশী আইটি কোম্পানির প্রতিনিধিদের উপস্থিতিতে এক অনুষ্ঠানে বিটডিফেন্ডার এর বাংলাদেশের একমাত্র ডিস্ট্রিবিউটর  - ঢাকা ডিস্ট্রিবিউশনস্ কর্তৃক ২০১৫ সংস্করণ অবমুক্ত করা হয়।



অনুষ্ঠানে ঢাকা ডিস্ট্রিবিউশনস্ নতুন সিকিউরিটি পণ্যের উপর আলোকপাত করার পাশাপাশি বিটডিফেন্ডার এর বিজনেস মডিউল সম্পর্কে চ্যানেল পার্টনারদেরকে অবহিত করে। এই ডিস্ট্রিবিউশন হাউজ শুধুমাত্র চ্যানেল পার্টনারদের মাধ্যমে বিটডিফেন্ডার পণ্য বাজারজাত করবে এবং বিটডিফেন্ডার সার্টিফাইড টেক সাপোর্ট ইঞ্জিনিয়ারদের মাধ্যমে সম্পূর্ণ টেকনিক্যাল সাপোর্ট এর নিশ্চয়তা প্রদান করেছে।

আশ্চর্যজনক হলেও সত্য যে, এই ডিস্ট্রিবিউশন হাউজ এর কাছ থেকে একজন কাস্টমার ১০০% মানি ব্যাক গ্যারান্টি পাবে যদি প্রোডাক্টটি কেনার ৩০ দিনের মধ্যে এই এ্যান্টিভাইরাসটি ঠিকমত পারফর্ম করতে না পারে।

ঢাকা ডিস্ট্রিবিউশনস’র পক্ষ থেকে আরো জানানো হয়, খুব শিগগিরই বাংলাদেশে স্টুডেন্ট দের জন্য স্বল্প মূল্যে ইন্টারনেট সিকিউরিটি অবমুক্ত হতে চলেছে। এটা আরো একটি নতুন অধ্যায় লোকাল মার্কেট এবং স্টুডেন্ট কমিউনিটিদের সহযোগিতা করার জন্য।

অভিজিত কে. কুন্ডু, হেড অব সেলস্- ঢাকা ডিস্ট্রিবিউশনস্ বলেন, ‘বিটডিফেন্ডার বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ব্রান্ডে পরিণত হবে এবং ইউজারদের  সম্পূর্ণ সুরক্ষা নিশ্চিত করবে। বিটডিফেন্ডার এর অপারেশন সবসময়ই থাকবে বাংলাদেশে। ’

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad