ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পণ্যের মোড়কে এমআরপি না থাকায় ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
পণ্যের মোড়কে এমআরপি না থাকায় ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকা: পণ্যের মোড়কে এমআরপি লেখা না থাকা, অস্বাস্থ্যকর উপায়ে খাদ্য পণ্য উৎপাদন, বিক্রিসহ বিভিন্ন অপরাধে ১৫ প্রতিষ্ঠানের মালিককে সাড়ে ৭৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার সারাদিন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় ও জেলা কার্যালয়ের উদ্যোগে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অধিদপ্তরের পরিচালক মনজুর মোর্শেদ চৌধুরী বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

সূত্র জানায়, চট্টগ্রাম মহানগরের ‍চাঁদগাঁও, পাঁচলাইশ ও বাকলিয়া এলাকার ৫ প্রতিষ্ঠানের মালিককে ৩০ হাজার ৫০০, খুলনা মহানগরের সোনাডাঙ্গা ও হরিনডাঙ্গা এলাকায় ছয় প্রতিষ্ঠানের মালিককে ১৪ হাজার, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ৩ প্রতিষ্ঠানের  মালিককে ১১ হাজার এবং রাজধানীতে ১ প্রতিষ্ঠানের মালিককে ১৮ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

বাজার তদারকির অংশ হিসেবে এসব অভিযানের নেতৃত্বে ছিলেন খুলনা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান, চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্লাহ, ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বিকাশ চন্দ্র দাস এবং প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আরেফিন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।