ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শেরপুরে অগ্রণী ব্যাংকের ৯১৭তম শাখার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৪
শেরপুরে অগ্রণী ব্যাংকের ৯১৭তম শাখার উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেরপুর: ‘দেশ ও জাতির সেবায় প্রতিশ্রুতিবদ্ধ’ স্লোগানকে সামনে রেখে শেরপুর সদর উপজেলার ভীমগঞ্জ বাজারে অগ্রণী ব্যাংক লিমিটেডের ৯১৭তম শাখার উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ শাখার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও শেরপুর -১ আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ধা আতিউর রহমান আতিক।



এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমজি) আব্দুল আওয়াল।
 
অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক (জিএম) হুরমুজ আলীর  সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) আ. গফুর, সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) ও শেরপুর জোনের প্রধান সুরঞ্জন কুমার রায়, কামারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শেরপুর জোনাল কার্যালয়ে প্রিন্সিপাল কর্মকর্তা জাকিউল ইসলাম, নালিতাবাড়ী শাখার ব্যবস্থাপক শাহজাদা মিয়া, শেরপুর সদর শাখার ব্যবস্থাপক গোলাম মোহামদ ফারুকসহ ব্যাংকের বিভিন্ন শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীরা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন নবগঠিত ভীমগঞ্জ শাখার ব্যবস্থাপক আজাহারুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।