ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এসইসি কার্যালয়ে ক্লাশ করতে আসা শেয়ার ব্যবসায়ীর মূত্যু

এসএম গোলাম সামদানী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১০

ঢাকাঃ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (এসইসি) পরিচালনাধীন ‘ইনভেস্টরস অ্যাওয়ারনেস প্রোগ্রাম”  কর্মসূচিতে অংশ নিতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে এক শেয়ার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার নাম মো.জহিরুল ইসলাম (৫৫)।

সোমবার সকালে রাজধানীর মতিঝিলে জীবনবীমা টাওয়ারের ২০ তলায় এসইসির কার্যালয়ে  এ ঘটনা ঘটে।

জহিরুল ইসলাম রাজধানীর পুরানা পল্টন জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য এবং মসজিদ সংলগ্ন গলির বাসিন্দা। সোমবার সকাল ৯ টায় জহিরুল ইসলাম এসইসি কার্যালয়ে যান। বিনিয়োগকারীদের সচেতনামূলক কর্মসূচির কাশ শুরু হতে তখনো ১ ঘন্টা বাকি। জহিরুল ইসলাম লাইব্রেরি কক্ষে বসে পত্রিকা পড়ছিলেন। খবর পড়া অবস্থায় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। এসইসির এক কর্মচারী রনি এবং আরো কয়েকজন মিলে জহিরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপালে নিয়ে যান। কর্তৃব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণরা করেন।


এ ব্যাপারে এসইসির নির্বাহী পরিচালক আনোয়ারুল কবির ভুইয়া বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনি কাশ করতে এসে অসুস্থ হয়ে পড়েন। পরে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়েছে বলে শুনেছি।    

স্থানীয় সময়ঃ ১৬০৫ ঘন্টা ২৬ জুলাই ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।